মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

কুখ্যাত মোটরসাইকেল চোর বাটুলসহ খানসামায় ৮ মাদক ব্যবসায়ী ও চোর আটক

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ , ১:৪৬ অপরাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর রবিউল ইসলাম ওরফে বাটুলসহ তার দুই সহযোগী, তিন ছাগল চোর, এক মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত এক আসামী থানা পুলিশের হাতে আটক হয়েছে।

খানসামা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার টংগুয়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর ও একাধিক মামলার আসামী রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০) ও তার সহযোগী টংগুয়া গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮) সহ দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনের তথ্য মতে মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ত কাচিনীয়া গ্রামের আব্বাস আলীর ছেলে আসাদ হোসেন নিবির (২২) কেও আটক করা হয়।

অপরদিকে নীলফামারী সদর উপজেলার টেক্সটাইল শাহ পাড়া এলাকার ছাগল চোর হিসেবে খ্যাত লিটন ইসলাম (২০), মাসুম ইসলাম (৩২) ও আসাদুল ইসলাম (৫০) কে আটক করে থানা পুলিশ।

এছাড়াও উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলগাঁও গ্রামের আউয়াল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০) ৫০৫ গ্রাম গাঁজাসহ এবং সাজাপ্রাপ্ত আসামী গোবিন্দপুর গ্রামের সন্তোষ কুমার রায়কে আটক করা হয়।

এবিষয়ে ওসি শেখ কামাল হোসেন বলেন, বিশেষ অভিযানে মঙ্গলবার রাতে তাদের আটক করে বুধবার বিজ্ঞ আদালতে ৮ আসামীকে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন মাদক, সন্ত্রাস ও চুরি দমনে অভিযান অব্যাহত থাকবে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_