বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক সারাদেশে ১৪ দিন শাটডাউনের সুপারিশ আসছে ‘কৃষ ফোর’, জানালেন হৃতিক

কুড়িগ্রামে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে বিআরডিবির সুপারভাইজার নিহত

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ , ৬:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও তার ছোট ভাই গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল মঙ্গলবার (১ জুন) উপজেলার সোনাহাটের দাদা মোড় নামক স্থানে রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসের সুপারভাইজার আতিকুর রহমান বিপ্লব। তিনি উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারীর পাঁচমাথা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকরে পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিপ্লব উপজেলার বলদিয়া ইউনিয়নে ভুরুঙ্গামারী বিআরডিবির সমবায় সমিতির কাজ সেরে তার ছোট ভাই মেহেদীসহ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। সোনাহাটের দাদা মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ভাই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই বিপ্লবের মৃত্যু হয়। নিহত বিপ্লবের ছোটভাই মেহেদী হাসানকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যালে ভর্তি করানো হয়েছে।

বিআরডিবি (ইউসিসিলি)-এর চেয়ারম্যান মো. ফজলুল হক বলেন, বলদিয়া ইউনিয়নে সমিতির কাজ করে ফেরার পথে পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে বিপ্লব গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকও ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসে চাকরি করতেন।

পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটি তাদের হেফাজতে নিলেও চালককে আটক করতে পারেনি।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম পিকআপ ভ্যানটি আটকের সত্যতা স্বীকার করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_