সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

খানসামায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শুরু

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৯:১১ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামা উপজেলায় ৬-১২ মাস বয়সী শিশুকে নীল রঙ্গের এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে একটি লাল রঙ্গের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো ক্যাম্পেইন-২০২১ শুরু হয়েছে।

শনিবার (৫জুন) সকালে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (পাকেরহাট)- এ ভার্চুয়ালী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.মিজানুর রহমান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়, মেডিকেল অফিসার ডা.ফয়সাল, ডা.তন্বী, ডা.নূর ফারিয়া আইরিন ও ডা.শতাব্দী সাহা তিথি,উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, এমটিইপিআই অশোক রায়, স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকগণ।

উল্লেখ্য,উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত উপজেলার ১৪৫ টি কেন্দ্রে ৬ মাস হতে ৫ বছরের প্রায় ২৩ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হেেব এবং শিশুদের খাদ্য তালিকায় ভিটামিন ‘এ’ যুক্ত খাবার রাখতে অভিভাবকদেরকে পরামর্শ দেওয়া হবে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_