রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

খানসামা উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৮:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

শুক্রবার (৪জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র, জমিদারনগর এলাকায় আশ্রয়ণ-২ প্রকল্পের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে নির্মিত ও নির্মাণাধীন আবাসন,উপজেলা শিশু পার্ক, উপজেলা রক গার্ডেন এবং উপজেলা পরিষদ জামে মসজিদ পরিদর্শন করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ মাহমুদ, ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, পিআইও মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগণ, ইউপি সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রকল্পের সুবিধাভোগীগণ।

ইউএনও খানসামা আহমেদ মাহবুব-উল-ইসলামের সৃজনশীলতা, দতা ও রুচিশীল কাজের প্রশংসা এবং আশ্রয়ণ-২ প্রকল্পের কাজের মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে কোনো ভূমিহীন পরিবার থাকবে না। সে লে আশ্রয়ণ-২ প্রকল্প হাতে নিয়ে স্থানীয় সরকার কাজ করছে। এতে ভূমিহীন মানুষরা পাবে স্বপ্নের মত রঙ্গিন ঘর। আশ্রয়ণ-২ প্রকল্পে থাকবে বিদ্যুৎ ব্যবস্থা,স্যানিটেশন ও সুপেয় পানিসহ স্বাস্থ্য সম্মত পরিবেশ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_