বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

খালেদার হার্ট-কিডনির সমস্যা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার হার্ট ও কিডনির সমস্যা নিয়ে চিকিৎসকরা উদ্বিগ্ন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আর এখানে যারা আছেন তারা বাংলাদেশের বড় মাপের বিশেষজ্ঞ। তাদের সর্বশেষ যে বক্তব্যে সেটা হচ্ছে, বেগম খালেদা জিয়ার করোনা যে প্যারামিটারগুলো আছে, সেগুলো মোটামুটি ভালো। সেখান থেকে উনি ভালো আছেন।

মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়ার যে সমস্যাগুলো উদ্বেগজনক, সেটা হচ্ছে, হার্ট ও কিডনির সমস্যা। এটা নিয়ে তারা (চিকিৎসক) উদ্বিগ্ন আছেন। তারা মনে করছেন, বাংলাদেশে যেগুলো আছে, এটা যথেষ্ট নয়। আমরা বারবার বলেছি, তার বয়স ও অসুখগুলো নিয়ে আরো অ্যাডভান্স সেন্টারে যাওয়া দরকার।

অপর এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, বেগম খালেদা জিয়ার প্রতি যদি চরম অন্যায় করে থাকে তাহলে সেটা আদালত করেছে। কারণ কোন আইনে এই মামলায় কোনভাবেই তার সাজা হতে পারে না। তাই আদালতের প্রতি আস্থাটা আমাদের এতো কম যে, আমরা ধীরে সুস্থে চিন্তা-ভাবনা করে আদালতে যেতে চাই।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।


রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_