রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

গাজায় ফের বিমান হামলা ইসরায়েলের

প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১ , ১১:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জ্বালানী গ্যাস ও বিস্ফোরক সম্বলিত বেলুন (ইনসেনডিয়ারি বেলুন) বা বেলুন বোমা ছোঁড়ার অভিযোগে গাজা ভূখণ্ডে ফের হামলা চালিয়েছে ইসরায়েলের সেনাবাহিনী।

সোমবার দিবাগত রাতে ভূখণ্ডের মূল শহর গাজা সিটি ও দক্ষিণাঞ্চলীয় শহর খান ইউনিসে বিমান হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও ইসরায়েলি সেনাবাহিনীর কর্মকর্তারা।

ইসরায়েলের হামলার বিষয়টি নিশ্চিত করে হামাসের একজন মুখপাত্র রয়টার্সকে জানিয়েছে, জেরুজালেমে তাদের অধিকার এবং পবিত্রস্থান রক্ষায় তারা বদ্ধপরিকর।

উল্লেখ্য, টানা ১১ দিনের সংঘাতের পর গত ২১ মে যুদ্ধবিরতিতে সম্মত হয় ইসরায়েল ও হামাস। ওই সংঘাতে প্রায় ২৫৬ ফিলিস্তিনি নিহত হয়। এর মধ্যে ৬৬ জনই শিশু। অপরদিকে দুই হাজারের বেশি মানুষ আহত হয়। এছাড়া ইসরায়েলে হামাসের রকেট হামলায় ১২ জন নিহত হন।

যুদ্ধবিরতির চার সপ্তাহ পর গাজায় ফের বিমান হামলা চালায় ইহুদিবাদী ইসরায়েল। এতে নতুন করে উত্তেজনা দেখা দিয়েছে।


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_