রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ , ৬:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গাজীপুরে পানির পাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হুমায়ুন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

 

হুমায়ুন নেত্রকোনার পূর্বধলা থানার কাঠাবোকা এলাকার তারা মিয়ার ছেলে।

 

গতকাল বুধবার (২৩ জুন) গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর চা বাগান এলাকায় মো. নাজিম উদ্দিনের বাড়িতে পরিবারে সঙ্গে ভাড়া থাকতো হুমায়ুন। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের পশ্চিম পাশে শ্রী শ্রী মাধব মন্দিরের সামনে অস্থায়ী দোকানে বাবার সঙ্গে চা বিক্রি করতো সে। দুইদিন ধরে বৃষ্টিপাতের কারণে তাদের চায়ের দোকান বন্ধ রয়েছে। দোকান বন্ধ থাকায় বুধবার হুমায়ুন স্থানীয় রাজমিস্ত্রি খাইরুল ইসলামের সঙ্গে মাধব মন্দিরের সামনে রাজমিস্ত্রির কাজে যায়। একপর্যায়ে সেখানে থাকা পানির পাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় হুমায়ুন।

 

তাৎক্ষণিকভাবে হুমায়ুনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে হুমায়ূনকে মৃত ঘোষণা করেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_