মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

ঘাটাইলে প্রাইভেটকার সহ নিখোঁজ স্কুল ছাত্র উদ্ধার

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ , ১০:২৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের ১৩ দিন পর প্রাইভেটকার সহ স্কুল ছাত্র শিশির আহম্মেদ (১৪) ফিরে এসেছে। গতকাল ১ জুন মঙ্গলবার রাতে প্রাইভেটকার সহ তাকে উদ্ধার করে ঘাটাইল থানার পুলিশ। উপজেলার সাগরদিঘীর ফুলমালিরচালা গ্রামের মজিবর রহমানের ছেলে।

ঘাটাইল থানার পুলিশ ও গাড়ির মালিক ববিন সরকার জানান, গাড়ি সহ নিখোঁজ হওয়ার ১৩ দিন পর গতকাল (১ জুন) মঙ্গলবার রাতে গাড়ি সহ শিশির ঘাটাইল আসে। সে উপজেলা পরিষদের সামনে প্রাপ্তি হোটেলের কাছে গাড়িটি রেখে খেতে যায়। এ সময় একই এলকার সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যানের গাড়ির চালক আকাশ গাড়িটি দেখতে পায়। সে হোটেলের ভিতর ঢুকে শিশিরকে দেখতে পেয়ে তার কাছ থেকে গাড়িরর চাবি নিয়ে নেয়। শিশির এ সময় হোটেল থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা বিষয়টি পুলিশে অবগত করলে পুলিশ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে শিশিরের বাবা এবং গাড়ির মালিক ববিন সরকার থানায় যায়। তাদের সহযোগিতায় রাতেই উপজেলার হরিপুর এলাকা থেকে শিশিরকে উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার এস আই মতিউর রহমান জানান, সিলভার কালারের ঢাকা-মেট্রো-গ-৪২-৯৮২৯ নম্বরধারী গাড়িটি নিয়ে গত ২০ মে রাতে উধাও হয় শিশির। পরে ২২মে গাড়ির মালিক থানায় অভিযোগ দেন ২৩ মে শিশিরের বাবা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

গতকাল মঙ্গলবার রাতে শিশির নিজেই গাড়ি সহ ঘাটাইল আসলে উপজেলা সদর থেকে গাড়ি ও হরিপুর এলাকা থেকে ছেলেটি উদ্ধার করা হয়। পরে রাতেই উদ্ধার হওয়া গাড়িটি গাড়ির মালিককে ও ছেলেটিকে তার বাবার জিম্বায় দেয়া হয়েছে। তারা থানায় করা জিডি ও অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন।

শিশিরের বাবা মজিবুর রহমান জানায় সে স্থানীয় একটি বিদ্যালয়ে ৫র্ম শ্রেনিতে লেখাপড়া করত। দীর্ঘ ১৩ দিন নিখোঁজ থাকা অবস্থায় সে ঢাকা, সিরাজগঞ্জ, জামালপুর, গাজীপুর সহ বিভিন্ন স্থানে গাড়িটিতে যাত্রী পরিবহন করেছে।

উল্লেখ্য যে, গত ২২ মে দৈনিক কালের কণ্ঠ অনলাই ভার্সনে” প্রাইভেটকারসহ ৫ম শ্রেনির ছাত্র ! শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_