রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

দিনাজপুর প্রেসক্লাব এর সাবেক সভাপতি মিজানুর রহমান লুলু আর নেই। বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে : ওবায়দুল কাদের ‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে। 

চন্ডিহারায় নারী হোটেল শ্রমিকের গায়ে গরম তেল দিয়ে হত্যার চেষ্টা! আটক- ১

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ৭:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :
রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা কোয়ালীপাড়ায় বগুড়া-রংপুর বিশ্বরোড সংলগ্ন মিতু হোটেলে পঁচা ও বাসি খাবার কাস্টমারকে পরিবেশন না করার অনুরোধ করলে হোটেল মালিক ক্ষিপ্ত হয়ে অসহায় ঐ নারী হোটেল শ্রমিকের গায়ে গরম তেল ঢেলে হত্যার চেষ্টা করে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ১জনকে গ্রেপ্তার করে।
১লা জুলাই সোমবার সকাল ১০টার দিকে ঐ হোটেলে এমন হৃদয় বিদারক ঘটনা ঘটে। আহত নারী হোটেল শ্রমিকের নাম জাহেদা বেগম (
ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে মন্টু মিয়া (৩৫) নামে ঐ হোটেলের বাবুর্চি কে আটক করেছে পুলিশ।
আটককৃত মন্টু মিয়া নন্দীগ্রাম উপজেলার মাটিহাস গ্রামের ছাবেদ আলীর পুত্র।
এঘটনায় ২মে মঙ্গলবার দুপুরে ঐ অসহায় নারীর মেয়ে কাজলী বেগম বাদি হয়ে ৩জনের নামে থানায় অভিযোগ দায়ের করে। তাদের মধ্যে হোটেল মালিক ফারুক(৪০) ও অপর কর্মচারি খোকা মিয়া (৩৫) পলাতক রয়েছে।
সূত্র বলছে, মিতু হোটেলের খাবারের মান খুবই খারাপ এবং পরিবেশ স্যাঁতসেতে। হোটেল মালিক ফারুক বেশি মুনাফা লাভের আশায় পঁচা  ও বাসি খাবার গ্রাহকদের পরিবেশন করে।
থানার অভিযোগ সুত্রে জানা যায় হোটেল মালিক ফারুকের নির্দেশে মন্টু মিয়া ও খোকা মিয়া এমন   নেক্কারজনক ঘটনা ঘটায়।
আহত ঐ নারী হোটেল শ্রমিক শজিমেকের বার্ণ ইউনিটে ভর্তি আছে।
কাজলী বেগম বলেন, আমার মা পঁচা  ও বাসি খাবার কাস্টমারদের কাছে পরিবেশন করতে মানা করলে হোটেল মালিকের যোগসাজশে এমন নেক্কারজনক ঘটনা ঘটেছে।
এ বিষয়ে শিবগঞ্জ থানার  রায়নগর ইউপি’র দায়িত্বপ্রাপ্ত  এস আই বিরঙ্গ বলেন, থানায় অভিযোগ হয়েছে। ১ জনকে আটক করা হয়েছে। অন্যদেরকেও আটকের চেষ্টা অব্যহত আছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_