রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

চাঁপাইনবাবগঞ্জে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ৬৯

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ , ৬:২৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের দুজন সদর হাসপাতালে ও একজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

একই সময়ে ৭৮৪টি নমুনা পরীক্ষায় ৬৯ জনের করোন শনাক্ত হয়েছে। এ হিসেবে শনাক্তের হার ৮ দশমিক ৮০ শতাংশ।

 

আজ বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সাড়ে ৯টায় চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, আরটিপিসিআর ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষায় ৯ জনের, র্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৬৯০টি নমুনায় ৫৯ জনের ও জিন এক্সপার্ট টেস্টে তিনটি নমুনায় একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের উপসর্গ না থাকায় বৃহস্পতিবার সকাল থেকে তার বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭২ জন রোগী চিকিৎসা নিচ্ছেন।

 

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত মোট ৩ হাজার ৮০৪ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। এর মধ্যে ২ হাজার ৪৮৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন এবং মারা গেছে ১১৯ জন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_