মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ওসি জনখী,র্মী, স্মার্ট, তথ্যপ্রযুক্তি

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ , ৯:০২ পূর্বাহ্ণ , বিভাগ :
নয়ন ঘোষ ঃ

নির্ভর আধুনিক সর্বোপরি একটি মানবিক পুলিশ ইউনিট হিসেবে কার্যকর করার জন্য যোগদানের পর থেকেই তিনি বহুমুখী পদক্ষেপ গ্রহণ করে সেগুলো বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে আমূল বদলে যাচ্ছে আইনশৃঙ্খলা পরিস্থিতি তথা চাঁপাইনবাবগঞ্জ পুলিশের ভাবমূর্তি।

করোনায় সারাদেশ যখন কার্যত লকডাউন, তখন চাঁপাইনবাবগঞ্জ মানুষ যখন খাবারের জন্য রাস্তায় বেরিয়ে আসছে, তখন তাদের পাশে দাঁড়াচ্ছেন। শুধু তা-ই নয়, দেওয়াসহ নানা মানবিক কাজে সবার আগে পাওয়া যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে। পুলিশের পোশাকের বাইরে তিনি যেনো সবার কাছে হয়ে উঠেছেন #পরমপ্রিয় কেউ।

করোনায় ঝুঁকি আছে জেনেও থেমে থাকেননি চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সদস্যরা। পুলিশ সুপার মহোদয় বলেন, কিন্তু এমন মহামারি দেখেনি। সারা বিশ্বকে থমকে দিয়েছে করোনাভাইরাস। থানা সহ বিভিন্ন ইউনিটের পুলিশ অফিসার ও কনস্টেবলরা আমাদের সাথে দিনরাত সমানভাবে দায়িত্ব পালন করে চলেছেন। তাদের অনেকেই পরিবার নিয়ে থাকেন। তাদের বলে দেওয়া হয়েছে ভাল করে পোষাক খুলে জীবনানাশক ছিটিয়ে নিজেকে জীবানুমুক্ত মুক্ত হয়ে বাড়িতে যাবেন। দুরত্ব বজায় রাখবেন। কোন সমস্যা দেখা দিলে আমাকে জানাবেন।

পুলিশ সুপার মহোদয় মনে করেন, বৈশ্বিক এ মহামারী একা কখনোই মোকাবেলা করা সম্ভব না। দেশের মানুষকে সচেতন আর সহযোগিতার

সত্যিকার অর্থে তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ওসি একজন হ্যামিলনের-বাঁশিওয়ালা। হ্যামিলনের বাঁশিওয়ালার মতই ভালো সদস্য তথা মানুষের কল্যাণে যেমনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

এভাবেই বদলে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ পরিবার।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_