বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টিকা নেয়ার সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ ১ আগস্ট থেকে চালু হচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি পণ্যবাহী ট্রেন চলাচল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঘোড়াঘাটে অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ গাইবান্ধার সাদুল্লাপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু পার্বতীপুরে মাছ চাষে স্বাবলম্বী জাহাঙ্গীর আলম শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক বিশু হত্যা মামলায় গ্রেফতার- ১

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ , ৩:৫৫ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
পুলিশ বগুড়ার আদমদীঘিতে শামীম হোসেন (২৮) নামের এক চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে । বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের ধনতলা গ্রামের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শামীম নওগাঁর রাণীনগর উপজেলার বেলতা গ্রামের সেকেন্দার আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নওগাঁর রাণীনগর উপজেলার বগারবাড়ি বাজার থেকে বুধবার সন্ধ্যায় ৪-৫জন যাত্রী শামীম হোসেনের চার্জার ভ্যান রিজার্ভ করে আদমদীঘির উদ্যেশে রওনা হন। এরপর ওই রাতে প্লাষ্টিকের রশি দিয়ে হাত-পা বেঁধে তাকে হত্যা করে তার চার্জার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। বুধবার সকালে উপজেলার নশরতপুর ইউনিয়নের ধনতলা গ্রামে রেললাইনের পাশে একটি ডোবাতে পথচারীরা শামীমের মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সকালে এসে লাশটি উদ্ধার করে।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_