রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলেন রজনীকান্ত

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ৭:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন রজনীকান্ত। অভিনেতার সঙ্গে গিয়েছেন তার স্ত্রী লতা রজনীকান্ত। শনিবার ভোররাতে চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মার্কিন মুলুকের উদ্দেশে রওনা দেন দাক্ষিণের সুপারস্টার।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রজনীকান্তের বিমানবন্দরের ছবি ও ভিডিও। তাতেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রিয় অভিনেতার স্বাস্থ্য সম্পর্কের জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা।

সূত্রের খবর অনুযায়ী, ভয়ের কোনো কারণ নেই। কিছু বছর আগে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন করা হয়েছিল। তার রুটিন চেক-আপের জন্যই আমেরিকা গিয়েছেন ৭০ বছরের তারকা। সব কিছু ঠিক থাকলে জুলাই মাসেই তিনি ভারতে ফিরবেন বলে শোনা গিয়েছে।

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে রজনীকান্ত নিজের আলাদা দল গঠন করে রাজনীতির ময়দানে নামার কথা জানিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই তারকা। রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালেও ভরতি হতে হয়।

তারপরই জানিয়ে দেন, শারীরিক পরিস্থিতির কথা মাথায় তিনি এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না। তারপর চলতি বছরের শুরুতেই তাকে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়ার কথা ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছিলেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_