রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

চিতলমারীতে আরও একজনের করোনা শনাক্ত, ৩ বাড়ি লকডাউন

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাগেরহাটের চিতলমারীতে মাহামুদুল হাসান ওরফে শিবলী ফকির (৪৫) নামের এক ব্যবসায়ীর করোনা শনাক্ত হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রিপোর্টে তার করোনা পজেটিভ এসেছে। মাহামুদুল হাসান ওরফে শিবলী ফকিরের বাড়ি উপজেলার বড়বাড়িয়া মৈজোড়া গ্রামে। আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসন তার বাড়িসহ তিনটি বাড়ি ঘোষনা করেছেন।

এ সময় চিতলমারী সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা মেডিকেল অফিসার ডা. জিয়াউল আদনান রুমেল, থানার ওসি (তদন্ত) মোঃ ইকরাম হোসেন উপস্থিত ছিলেন।

ডা. জিয়াউল আদনান রুমেল জানান, বর্তমান শিবলীর শরীরে নিউমনিয়া, জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িটি লগড ডাউন ঘোষণা করা হয়েছে।

এ ছাড়া দুপুর ১ টায় হাসপাতাল থেকে ওই বাড়ির সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করতে গেলে তাদের সাথে অসৌজন্যমূলক আচরন ও সরকারী কাজে বাধা দানের অপরাধে ভ্রাম্যমাণ আদালত দুই ব্যাক্তিকে একহাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_