রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:০৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

ছাতকে কেয়ার-জিএসকে  প্রকল্পের সম্মাননা প্রদান

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ , ৫:০২ অপরাহ্ণ , বিভাগ :
ছাতক প্রতিনিধিঃ
ছাতক উপজেলা পর্যায়ে কেয়ার-জিএসকে সিএইচডব্লিউ ইনিশিয়েটিভ প্রকল্পের কার্যক্রমের পর্যালোচনা সভা এবং সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে কেয়ার-জিএসকে সিএইচডব্লিউ ইনিশিয়েটিভ প্রকল্পের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এ সভা এবং সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব চক্রবর্তী।
কেয়ার-জিএসকে প্রকল্প পরিচালক  বিকাশ চন্দ্র সাহা’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী রাজিব মোস্তফা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সু-সেবা নেটওয়ার্কের উপদেষ্টা সদস্য ও সিনিয়র সাংবাদিক শাহ্ মো. আখতারুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন, সু-সেবা নেটওয়ার্কের উপজেলা শাখার সভাপতি রহিমা বেগম, সদস্য জোসনা বেগম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আছিয়া বেগম।
সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় গর্ভবতী মা ও শিশু সেবায় নিয়োজিত সু-সেবা নেটওয়ার্কের প্রশিক্ষিত নারীগন তাদের নিজ এলাকার কার্যক্রম পরিচালনার পাশাপাশি নানা সমস্যার বিষয় গুলো তুলে ধরেন। বিগত ২০২০ সালে সু-সেবা নেওয়ার্কের আওতায় বিভিন্ন ইউনিয়নে গর্ভ ও সন্তান প্রসবকালীন সেবার বিস্তারিত তথ্য বিবরনী তুলে ধরা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, সু-সেবা নেটওয়ার্কের এই প্রশিক্ষিত নারীরা প্রত্যন্ত অঞ্চলের গর্ভবতী মায়েদের প্রসবকালীন সেবা প্রদানে প্রয়োজনীয় সরঞ্জামাদি প্রদানের আশ^াস প্রদান করেন।
এসময় কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলম, চরমহল্লা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাথ, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ নিপেন্দ্র কুমারেষ, প্রোগ্রাম সাপোর্ট অফিসার সুমন কুমার দাসসহ প্রমূখ উপস্থিত ছিলেন। শেষে আগত অতিথিবৃন্দ, সু-সেবা নেটওয়ার্কের উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান বৃন্দের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সু-সেবা নেটওয়ার্কের নারী সদস্যদের সনদ প্রদান করা হয়। ##

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_