রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৯:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

ছাতক পৌরসভার  নতুন বাজেট ঘোষনা

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ , বিভাগ :
ছাতক প্রতিনিধিঃ
ছাতক পৌরসভার ২০২১-২২ ইং অর্থ বছরের নতুন বাজেট ঘোষনা করা হয়েছে। শুক্রবার বিকেলে পৌরসভা সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় আনুষ্ঠানিক ভাবে ৪৭ কোটি ৬০ লাখ ২০ হাজার টাকার পৌরসভার বাজেট ঘোষনা করেন মেয়র আবুল কালাম চৌধুরী।
বাজেটে উন্নয়ন তহবিল থেকে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৪২ কোটি ৪৭ লাখ টাকা, রাজস্ব তহবিল থেকে আয় ধরা হয়েছে ৫ কোটি ১৩ লাখ ২০ হাজার টাকা। উন্নয়ন ও রাজম্ব তহবিল থেকে মোট ব্যয় ধরা হয়েছে ৪৭ কোটি ২৬ লাখ ৩০ হাজার টাকা ও বাজেটে উদ্ধৃত দেখানো হয়েছে ৩৩ লাখ ৯০ হাজার টাকা। ঘোষিত বাজেটের সার্বিক বর্ণনা ও বিভিন্ন খাতের তথ্য তুলে ধরেন পৌর সচিব খান মোহাম্মদ ফারাবী।
বাজেট আলোচনায় প্রথম শ্রেনীর এ পৌরসভার বিভিন্ন সমস্যা সংক্রান্ত বিষয়াদি নিয়ে প্রশ্নের উত্তর পর্ব শেষে মেয়র আবুল কালাম চৌধুরী বলেন, শহরের ট্রাফিক পয়েন্ট পর্যন্ত ফোরলেন সড়ক নির্মাণ, পৌরসভার রাস্তা মেরামত, ড্রেন প্রশস্ত করণ, সুরমার দুই তীরে দুটি ওয়াটার প্লান্ট নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের পরিকল্পনা গ্রহন করা হয়েছে। সকল নাগরিকদের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকলে দেশের মধ্যে ছাতককে একটি আদর্শ পৌরসভায় রূপান্তর করা সম্ভব হবে।
বাজেট সভায় পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, ইরাজ মিয়া, লিয়াকত আলী, সফিকুল হক, হাজী নাজিমুল হক, আফরোজ মিয়া, খসরু আহমদ, হাজী ছালেক মিয়া, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, নুরেছা বেগম, রতœা রানী দাস, সাবেক কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, দিলোয়ার হোসেন, ব্যবসায়ী হাজী আবুল হায়াত, সাবেক প্রভাষক রবীন্দ্র কুমার দাস, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ, পৌর নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Uncategorized,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_