বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে

ঝিনাইগাতীতে পতিত জমিতে আবাদ বৃদ্ধির লক্ষে  ২ দিনের  কৃষক প্রশিক্ষন সম্পন্ন

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরের ঝিনাইগাতীতে অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুষ্টি প্রকল্পের আওতায় ২দিনব্যাপি কৃষক প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন হয়েছে।
গতকাল ৯ জুন বুধবার থেকে ১০জুন বৃহস্পতিবার  উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের  উদ্যোগে আয়োজিত কর্মশালায় অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুষ্টি  বাগান স্থাপন, উৎপাদন বৃদ্ধি ও পুষ্টিমান খাবর ব্যাবহারের উপর গুরুত্বরোপ করে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের কর্মকর্তা কৃষিবিদ  মো. হুমায়ুন কবির, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো. ফরহাদ হোসেন ও নাদিয়া আক্তার প্রমুখ।
প্রশিক্ষন কর্মশালায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩০ জন কৃষাণ কৃষাণী অংশগ্রহণ   করেন। প্রশিক্ষন শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে উপজেলা কৃষি অধিদপ্তেরর পক্ষ থেকে বিভিন্ন প্রজাতির উন্নতমানের চারা ও বীজ বিতরন করা হয়।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_