রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

ঝিনাইগাতীতে ব্যক্তিগত উদ্যোগে কর্দমাক্ত রাস্তায় মাটি ভরাট

প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১ , ২:২৭ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ব্যক্তিগত উদ্যোগে  ও অর্থায়নে  কর্দমাক্ত বিভিন্ন রাস্তায় মাটি ভরাট করে দিচ্ছেন জৈনিক মোফাজ্জল হোসেন (৫০) নামের এক ব্যক্তি। মোফাজ্জল উপজেলার ধানশাইল ইউনিয়নের চাপাঝুড়া গ্রামের আলহাজ জালাল উদ্দিনের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন বর্ষার মৌসুমে ধানশাইল ইউনিয়নের তালতলা থেকে নয়াপাড়া সড়ক, সাহাতী ব্রীজ থেকে ভালুকা সড়ক, মাইটেম মসজিদ থেকে বাকাকুড়া সড়ক ও সাহাতী ব্রীজপাড় থেকে খালের পাড় হয়ে হালগড়া সড়কটির বিভিন্ন স্থানে কর্দমাক্ত হয়ে জনচলাচলের ব্যাপক দুর্ভোগ সৃষ্টি হয়। এলাকাবাসীর এমন দূর্ভোগে স্থানীয় কোন জনপ্রতিনিধি এগিয়ে না আসলেও থেমে থাকেননি সমাজ সেবক মোফাজ্জল হোসেন। তিনি এলাকার জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে এসব রাস্তার কর্দমাক্ত স্থানে বিভিন্ন স্থান থেকে বালু ক্রয় ও পরিবহন করে এলাকাসীদের দুর্ভোগ লাঘব করছেন। ইতিমধ্যে তিনটি রাস্তার কাজ শেষ করেছেন।
এলাকাবাসী আশরাফ আলী(৫৫), আব্দুল আউয়াল(৬০), রেজ্জাক(৪৫),হাসান(৩৫), ছাবেদ আলী(৫০) জানান, এতদিন আমরা খুব কষ্টে যাতায়াত করতাম, কর্দমাক্ত  রাস্তায় বালু ভরাট করায় আমাদের দুর্ভোগ  লাঘব হয়েছে।
এ ব্যাপারে সমাজসেবক মোফাজ্জল হোসেনের এমন মহতি উদ্যোগের বিষয়ে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, আমি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমি নিজেও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক। আমি ব্যক্তিগত কোন স্বার্থ হাসিলের জন্য এসব করছিনা। আমি মুজিব বক্ত হিসেবে আমার সাংসারিক আয় থেকে জনসেবা করছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী জনসেবা করে যেতে চাই। আমি চাই মানুষের দোয়া।
এ ব্যাপারে  ইউপি সদস্য চাঁন মিয়া জানান, তিনি তার ব্যক্তিগত টাকায় এলাকার দুর্ভোগ  লাঘবে বিভিন্ন রাস্তায় কর্দমাক্ত  জায়গায় বালু ভরাট করে জনসেবা করছেন। আমি তার দীর্ঘায়ু কামনা করছি।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_