শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ১:২২ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে ঘাগড়া মারুয়াপাড়া বটতলী হাইওয়ে রোড থেকে উত্তরে গণি হাজীর পুকুর পর্যন্ত ১৫২মিটার বা ৫শত ফুট রাস্তার সিসি ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
৫ জুন শনিবার সকালে উক্ত ঢালাই কাজের উদ্বোধন করেন, হাতীবান্ধা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলী আকবর, কাজের সভাপতি ও ইউপি সদস্য ইউসুফ আলী, প্রশাসনিক কর্মকর্তা(ইউপি সচিব) আনোয়ার হোসেন,  এলাকাবাসীদের মধ্যে মোরশেদ আলম, সুরুজ্জামান, লাল মিয়া প্রমুখ।
এলজিএসপি প্রকল্প-৩ এর ১০ লক্ষ টাকা ব্যায়ে ২০১৯-২০২০( বিবিজ) এর অর্থ বছরের কাজটি বাস্তবায়ন করছে হাতীবান্ধা ইউনিয়ন পরিষদ।
 এ ব্যাপারে হাতীবান্ধা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলী আকবর জানান, এ রাস্তাটি সামান্য বৃষ্টিপাতের ফলে হাজারও মানুষ জনদুর্ভোগের শিকার হন। আমি দ্বাযিত্ব পাওার পর এ রাস্তাটি পাকাকরণের জন্য সংশ্লিষ্ট দপ্তরে প্রস্তাবনা করি। আমি আমার এলাকার  অন্য রাস্তা পাকাকরণ করতে পারতাম। কিন্তু আমি তা না করে জনগণের দুর্ভোগের কথা চিন্তা করেই এ রাস্তাটি পাকাকরণ করছি। সীমিত বরাদ্দের কারণে পুরো রাস্তার কাজ করা সম্ভব নয়। পর্যায়ক্রমে পুরো রাস্তাটি পাকাকরণ করা হবে।
উক্ত কাজের সার্বিক তদারকি করছেন, এসও সাইফুল ইসলাম, ডিএফ আব্দুর রহিম।
হাতীবান্ধা ইউনিনের প্রশাসনিক কর্মকর্তা ( ইউপি সচিব) আনোয়ার হোসেন বলেন, শতভাগ স্বচ্ছতার সাথে রাস্তাটি সিসি ঢালাইকরণের কাজ চলছে। পর্যায়ক্রমে  বাকি রাস্তাটুকুও পাকাকরণ করা হবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_