বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক সারাদেশে ১৪ দিন শাটডাউনের সুপারিশ

ঝিনাইদহে সাইকেল চালাতে গিয়ে স্কুলছাত্রী নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ৬:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলাতে বাইসাইকেল চালানো শিখতে গিয়ে আাম গাছের সাথে ধাক্কা খেয়ে সুরাইয়া (১০) নামে এক তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রী নিহত হয়েছে।

গতকাল বুধবার দুপুরে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর গ্রামে এই মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত সুরাইয়া ওই গ্রামের ফুলছদ্দিন মিয়ার কন্যা এবং তিনি ভবিতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজনরা জানান, দুপুরে সুরাইয়া তার বাবার বাইসাইকেল নিয়ে চালানো শেখার জন্য বাড়ির বাইরে বের হয়ে যায। একপর্যায়ে তিনি সাইকেল চালানো শিখতে গিয়ে হটাৎ আমগাছের সাথে ধাক্কা খায়। এ সময় সুরাইয়ার বুকে ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে পারিবারের লোকজন উদ্ধার করে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজেদুর রহমান জানান, শিশুটির বুকে ও মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ফলে হাসপাতালে আসার পথেই তার মৃত্যু হয়েছে।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা জানান, এমন মৃত্যুর ঘটনা দুঃখজনক। তবে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_