শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

টাঙ্গাইলে করোনায় মৃত্যু ১ : শনাক্ত ১৬৫

প্রকাশ: সোমবার, ২১ জুন, ২০২১ , ১০:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইল জেলায় গত ২৪ ঘন্টায় ১জনের মৃত্যুসহ নতুন করে আরো ১৬৫ জন ব্যক্তি  করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছেন।

 

জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, ৩৮৫টি নমুনা পরীক্ষা করে নতুন রোগী শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৮৬জন,
কালিহাতীতে ২০ জন, দেলদুয়ারে ৯ জন, সখিপুরে ৩ জন, বাসাইলে ২জন,  ঘাটাইলে ৩ জন, মির্জাপুরে ৬ জন, নাগরপুরে ৬ জন, গোপালপুরে ১২ জন, ভুঞাপুরে ১৭ জন, মধুপুরে ১ জন।

বিষয়টি সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান নিশ্চিত করেছেন।

 

জেলায় শনাক্তের হার শতকরা ৪২ দশমিক ৮৫ ভাগ। জেলায় মোট করোনা রোগী ৬২৭৪ জন। মোট সুস্থ হয়েছন ৪৩৯৮ জন। মোট মৃত্যু বরন করেছেন ৯৯জন।

 

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন বলেন, গত এক মাস ধরে জেলায় করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ ধরে করোনায় শনাক্তের সংখ্যা ব্যাপক হারে বেড়েছে।

 

গতকাল রবিবার জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় মঙ্গলবার থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_