সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না মুশফিক

প্রকাশ: মঙ্গলবার, ৮ জুন, ২০২১ , ৩:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আসন্ন সফরে যাবেন না বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার- এমন গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জন সত্যি প্রমাণ করে প্রথম ক্রিকেটার হিসেবে ছুটি চাইলেন মুশফিকুর রহিম।  তবে মুশফিকুর টি-টোয়েন্টিতে না খেললেও ওয়ানডে এবং টেস্টে খেলবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন।

 

জাতীয় দলের এই সুপারস্টার ক্রিকেটার ইতোমধ্যে তার অনিচ্ছার কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে। কোভিড আবহে জৈব সুরক্ষা বলয়ে থেকে ক্রিকেটারদের সিরিজ খেলতে হচ্ছে। টানা ম্যাচ খেলে ক্লান্ত। তাই ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের আগে কিছুদিন বিশ্রামে থাকতে চাইছেন ‘মি. ডিপেন্ডেবল’।

 

সোমবার (৭ জুন) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মিনহাজুল। বলেছেন, ‘মুশফিক টি-টোয়েন্টি থেকে ছুটি চেয়েছে। তবে ও টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলবে। টানা খেলার মধ্যে থাকায় সে হয়তো ক্লান্ত। এ জন্যই একটা বিরতি চাচ্ছে। তবে এটা ও আনুষ্ঠানিকভাবে ক্রিকেট পরিচালনা বিভাগকে বলার পর এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।’

 

দুই দলের মধ্যকার সিরিজটি আরম্ভ হবে ৭ জুলাই। সিরিজটি শুরু হবে টেস্ট দিয়ে। টেস্ট সিরিজের পরই শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যা কিনা আগামী ১৬ জুলাই আরম্ভ হওয়ার কথা রয়েছে। সিরিজের তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে হারারাতে। তিন ম্যাচের ওয়ানোডে সিরিজ শেষে শুরু হবে দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি আরম্ভ হবে আগামী ২৩ জুলাই।


সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_