রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

টেকনাফে আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশ: রবিবার, ১৩ জুন, ২০২১ , ৬:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে ভেসে আসা আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার করছে পুলিশ।

আজ রবিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল পাড়া নামক এলাকায় শিশুর মরদেহটি ভেসে আসে। লাশটি রোহিঙ্গা হিসেবে শনাক্ত হলেও তার পরিচয় পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, মৃত শিশু গত শনিবার মিয়ানমারে যাত্রাকালে নাফ নদীতে রোহিঙ্গা বহনকারী নৌকাডুবিতে নিহতদের পরিবারের সদস্য হতে পারে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, টেকনাফের হ্নীলায় নাফ নদীর তীরে ভেসে আসা এক শিশুর মরেদহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজারে পাঠানো হবে। এর আগের দিন দুই শিশুসহ এক রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছিল।

রোহিঙ্গাদের ভাষ্যমতে, সম্প্রতি একটি দালাল চক্রের হাত ধরে নৌকা নিয়ে বাংলাদেশ-মিয়ানমার পারাপার করে আসছে রোহিঙ্গারা। সে সুবাদে এখান থেকে জানে আলম নামে এক ব্যক্তি পরিবারের পাঁচ সদস্য নিয়ে মিয়ানমারে স্বজনদের কাছে যাচ্ছিলো। এসময় ঝড়ে নৌকাডুবির ঘটনায় তিন জনের মরদেহ পাওয়া যায়।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, নাফ নদীর তীরে ভেসে আসা আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ পাওয়া গেছে। এরআগে, শনিবার মিয়ানমারে যাওয়ার পথে রোহিঙ্গাবাহী নৌকাডুবির ঘটনায় তিন জনের মরদেহ পাওয়া গেছে। হয়তো এই শিশুটি সেই নৌকায় ছিল।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_