বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

যেকোনো সময় ‘শাটডাউন’ ঘোষণা : প্রতিমন্ত্রী ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু

টেকনাফে বিজিবির অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৬:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কক্সবাজারের টেকনাফের নাফনদীর জইল্যার দ্বীপের উত্তর-পূর্ব দিকের বড়ভাঙ্গা নামক এলাকায় অভিযান চালিয়ে ৫০ ইয়াবা পিস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ জইল্যার দ্বীপ এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে।

এমন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল বর্ণিত এলাকায় আগে থেকে কয়েকটি উপদলে বিভক্ত হয়ে জইল্যার দ্বীপের উত্তর-পূর্ব দিকের বড়ভাঙ্গা নামক স্থানে নাফ নদীর কিনারায় কেওড়া বাগানের আঁড় নিয়ে গোপনে অবস্থান নেয়।

পরে ঘটনাস্থল তল্লাশী করে বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।


সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_