মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

ঠাকুরগাঁওয়ের মটরসাইকেল চোর রাজ্জাক ৩দিনের রিমান্ডে

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ১২:২১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের আদালত।

রবিবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু ঈশা দশ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আওরঙ্গজেব কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককের রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।
রবিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা কারাগার থেকে কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাকে হরিপুর থানায় নিয়ে আসা হয়েছে।
গত মঙ্গলবার (১জুন) একটি ডাকাতি মামলায় তার নিজবাড়ী রানীশংকৈল পৌর শহরের ভান্ডারা (খুনিয়াদিঘী সংলগ্ন) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজ্জাক ঐ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। তার নামে একাধিক মামলা রয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_