রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১ , ৫:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় রেহেনা (৪৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বাচোর ইউনিয়নের দোশিয়া মোমিন পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। রেহেনা ওই গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী এবং সহোদর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে।

 

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে এবং মারধরের ঘটনা ঘটে। রাতে রেহেনা অসুস্থ হয়ে পড়লে তাকে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রেহেনাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু তাকে পরিবারের লোকজন দিনাজপুর না নিয়ে বাড়িতে নিয়ে যায়।

পর দিন অতিরিক্ত পাতলা পায়খানা দেখা দিলে রেহেনাকে পুনরায় রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক খাজা ইমরানউদ্দিন হাসপাতালে নিয়ে আসার আগেই রোগীর মৃত্যু হয়েছে বলে জানান।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা রেহেনার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে বলে ওসি এস এম জাহিদ ইকবাল জানান।

 

তিনি আরো জানান, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 


রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_