রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান  উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১ , ১০:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :
জানে আলম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ দিত্বীয় পর্যায়ে ঠাকুরগাঁওয়ে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জেলা প্রশসক ড.কে এম কামরুজ্জামান সেলিম জানান, আগামী ২০ জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধাণমন্ত্রী একযোগে দিত্বীয় পর্যায়ে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন। এ পর্যায়ে ঠাকুরগাঁও জেলার পাঁচটি উপজেলায় ২২ হাজার ৯৬টি আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দ দিয়েছেন। এর মধ্যে ১৮শ পাঁচটি ঘরের উদ্ভোধন করা হবে। যার প্রতিটি ঘরের বরাদ্দ ধরা হয় ১লাখ ৯০ হাজার টাকা। আর কাজ চলমান বাকি ঘড়গুলোর কাজ শেষ হলে সময়মত উদ্বোধনের উদ্যোগ গ্রহন করা হবে।
আমরা মনে করি প্রতিটি গৃহহীন পরিবার তাদের আবাসস্থল হিসেবে ঘরগুলো বরাদ্দ পাবেন। এতে গৃহহীনরা অনেকটাই সাচ্ছন্দে জীবনযাপন করবেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, স্থানীয় সরকার এর উপ-পরিচালক নুর কুতুবুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ভুমি কর্মকর্তা কামরুল হাসান সোহাগ, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সম্পাদক আব্দুল লতিফ লিটুসহ জেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_