রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ১৮’শ ৫ গৃহহীন পরিবার

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ৮:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় ধাপে দুই শতক জমির মালিকানাসহ সেমিপাকা ঘর আরো ১৮শ ৫টি গৃহহীন পরিবারকে উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও জেলায় দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১৮শ ৫টি ঘরের উদ্বোধন করেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘করোনার কারণে আমি যেহেতু যেতে পারিনি। আমার পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য, ডিসি এবং ইউএনও জমির দলিল ও ঘরের চাবি তুলে দেবেন।

জেলা প্রশাসকের তথ্য মতে, সদর উপজেলায় ১০০টি, পীরগঞ্জ উপজেলায় ৪৮০টি, রানীশংকৈল উপজেলায় ২৭৫টি, বালিয়াডাঙ্গী উপজেলায় ৫০০টি ও হরিপুর উপজেলায় ৪০০টি ঘর উদ্বোধন করবেন।

এ উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলা হলরুমে এক আলোচনা সভা ও গৃহ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমূখ।

পরে সুবিধাভোগী গৃহহীন পরিবারের হাতেঁ ঘরের চাবি ও জমির কাগজপত্র তুলে দেন উপস্থিত অতিথীবৃন্দ। এসময় তৃতীয় লিঙ্গের ৩০ জনের হাতেও ঘরের চাবি তুলে দেওয়া হয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_