রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

ডোমারে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ।

প্রকাশ: সোমবার, ২৮ জুন, ২০২১ , ১০:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ জুন) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার আয়োজনে, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী, উপজেলা মেডিকেল অফিসার (এমওডিসি,ইউএইচসি) ডাঃ আবুল আলা, উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান সর্দার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন প্রমুখ বক্তব্য রাখেন।
উপজেলা সেনেটারী ইন্সপেক্টর বেলাল উদ্দিনের সঞ্চালনায়, উক্ত আলোচনায় সভায় উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানগন অংশগ্রহন করেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে ও কোভিড-১৯ করোনা ভাইরাসের ৩য় ঢেউয়ে অন্ন্যান্ন জেলার মতো আমাদের নীলফামারী জেলা তালিকাভুক্ত হয়েছে। দিন দিন যেভাবে সংক্রমনের বিস্তার লাভ করেছে এর ফলাফল কোথায় গিয়ে দাড়াবে আমরা কেউ বলতে পারিনা। তাই আমাদেরকে সচেতনতা বৃদ্ধি করতে গেলে অবশ্যই মাক্স পরিধান , সামাজিক দুরত্ব বজায় রাখা ও জনসমাগম এড়িয়ে চলতে উপজেলা প্রশাষন,পুলিশ প্রশাষন, পৌর মেয়র কাউন্সিলর সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য গনের কড়া নজরদারি রাখার নির্দেশ প্রদান করা হয়।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_