শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ডোমারে ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত।

প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১ , ১:৫১ অপরাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে টলেন রায়(৫৫) নামে এক ব্যক্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পারঘাট নামকস্থানে এই দুর্ঘটনাটি ঘটে। টলেন রায় বোড়াগাড়ী ইউনিয়নের বাকডোকরা গ্রামের প্রয়াত ভদ্র রায়ের ছেলে।
স্থানীয়রা জানায়, টলেন রায় বোড়াগাড়ী বাজার থেকে বাই সাইকেল যোগে তার নিজ বাড়ী বাকডোকরা ফেরার সময় পারঘাট ব্রীজে এলে পিছন দিক থেকে বালু বোঝাই একটি ট্রাক্টর তাকে ধাক্কা মারলে সে মাটিতে লুটিয়ে পরে। এ সময় ট্রাক্টরের পিছনের চাকা তার দেহের উপর দিয়ে গেলে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার টলেন রায়ের মৃত্যু ঘটে। এ সময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টরটি আটক করে থানায় সোপর্দ করে। উক্ত ট্্রাক্টরটি বোড়াগাড়ী ইউনিয়নের বালু ব্যবসায়ী আ্য়নালের বলে জানা গেছে।
এবিষয়ে ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_