শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ডোমারে পাইলিং টাওয়ার ভেঙ্গে ৩ শ্রমিক আহত।

প্রকাশ: শুক্রবার, ৪ জুন, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছয় তলা ভবন নির্মানের পাইলিং টাওয়ার ভেঙ্গে তিন শ্রমিক আহত হয়েছে।
শুক্রবার সকাল নয় টার দিকে বিদ্যালয় চত্ত্বরে পিলার বসানোর পাইলিং টাওয়ারের তার ছিড়ে গেলে বিদ্যালয়ের দেয়ালসহ টাওয়ারটি ভেঙে পাশের একটি পুকুড়ে পড়ে যায়। এতে ৭৫ ফিট উচ্চতার টাওয়ারের সাথে তিনজন শ্রমিক পড়ে আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেন, জিয়াউর রহমানের ছেলে হাবিব রহমান (২৭), মোমিন হোসেনের ছেলে তারেক হোসেন (১৯) ও আইয়ুব আলীর ছেলে মোঃ শামিম (২৬)। তাদের সবার বাড়ি নীলফামারীর সদর উপজেলার রামগঞ্জ ইউনিয়নের বাহাগিলি এলাকায়।
পাইলিং কাজের সুপারভাইজার আমিনুল ইসলাম জানান, সকালে কাজের সময় হঠাৎ করে পাইলিং টাওয়ারের তার ছিড়ে টাওয়ারটি পড়ে যায়। টাওয়ারের উপরে কর্মরত থাকা আমাদের তিন শ্রমিক পড়ে গিয়ে আহত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তারা ভালো আছে।
ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মোঃ মোকলেছ হোসেন জানান, টাওয়ার ভেঙে পড়েছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল হতে তিন জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই।
উল্লেখ্যযে শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর নীলফামারী তত্বাবধানে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছয় তলা একাডেমিক ভবন নির্মান তৎসহ স্যানেটারী, পানি সরবরাহ ও বৈদ্যুতিকরন কাজটি দরপত্র বিঞ্জপ্তির মাধ্যমে ঠিকাদারী প্রতিষ্ঠান জান্নাত আলী জান্নাহ এবং মেসার্স মা এন্টার প্রাইজ (জেবি) চাউল পটিÍ্র সদর দিনাজপুর কাজটি পায়। উক্ত কাজের প্রাকল্লিত মূল্য ৫ কোটি, ২লক্ষ, ২৩ হাজার টাকাএবং দরপত্র মূল্য ৪কোটি, ৫২লক্ষ, ৭শত টাকা।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_