শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ডোমারে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রকাশ: সোমবার, ২৮ জুন, ২০২১ , ১০:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ নিরসনকল্পে ইমাম ও আলেম সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ জুন) সকালে উপজেলা পরিষদ হলরুমে, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী, উপজেলা মেডিকেল অফিসার (এমওডিসি,ইউএইচসি) ডাঃ আবুল আলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা জামে মসজিদের খতিব শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ইদ্রিস আলীর সঞ্চালনায় বক্তাগন বলেন, ইসলাম শান্তির ধর্ম, পৃথিবীর কোন ধর্ম বা ধর্মগ্রন্থ মানুষ হত্যা করা সমর্থন করে না। সন্ত্রাসীদের কোন ধর্ম নেই, সন্ত্রাসের মাধ্যমে মানুষ হত্যা করা কোন ধর্মপ্রান মানুষের কাজ হতে পারেনা। ধর্ম মানুষকে ভালোবাসতে শিক্ষা দেয় এবং মানুষের পবিত্র অনুভূতি জাগ্রত করে।মানুষের চিন্তা চেতনা পরিমার্জিত করে মননশীলতাকে উদার ও মানবিক হিসাবে গড়ে তুলে।সন্ত্রাস ও জঙ্গীবাদ পৃথিবীর শান্তি, নিরাপত্তা এবং উন্নয়নের জন্য হুমকী হয়ে দাড়িয়েছে, যে কোন মূল্যে সমাজ থেকে সন্ত্রাস জঙ্গীবাদের মতো ভয়ঙ্কর দানবকে চিরতরে উচ্ছেদ ও নির্মূল করতে হবে। পাশাপাশি কোভিডÑ১৯ করোনা ভাইরাস সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় ইমাম ও আলেমদেরকে মসজিদে মসজিদে সাধারণ মানুষকে সচেতনতার দিক নির্দেশনা প্রদান করেন বক্তারা। উল্লেখ্যযে, উপজেলার বিভিন্ন মসজিদ থেকে ১শত ইমাম ও আলেমগন উক্ত আলোচনা সভায় অংশগ্রহন করেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_