মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার

ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ , ৩:২৮ অপরাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারী জেলার ডোমার উপজেলায় নতুন করে আরও ৮জন করোনায় আক্রান্ত হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী ডোমার উপজেলায় ৮জনের শরীরে করোনা শণাক্তের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন। ।
এরা হলেন, উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের মোজাম্মেল হক ও তার স্ত্রী রাহেনা বেগম, বোড়াগাড়ী মেডিকেল পাড়ার আব্দুল মালেক, পারঘাট নওদাবসের গোপাল রায়, ,বোড়াগাড়ী বাজারের সুকুমার রায়, নওদাবস সাধুপাড়ার কল্যান, গোমনাতি বাজারের আব্দুস সাত্তার ও বামুনিয়া ইউনিয়নের খালেদা বেগম সহ মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।হঠাৎ করেই গত এক সপ্তাহে ডোমারে করোনা সংক্রমন বেড়ে গেছে। গত ৭/৮জুন ভারত ফেরত দুইজনের শরীরে করোনা ধরা পরে। তারা রংপুর মেডিকেল কলেজ আইসোলেশনে রয়েছে। ১৬ জুন আরো একজনের শরীরে করোনা ধরা পরে তিনি বর্তমানে হোম আইসোলেশনে রয়েছে। ১৯ জুন আরো একজনের শরীরে করোনা শণাক্ত হয়। তিনি রংপুর মেডিকেল কলেজ আইসোলেশনে রয়েছেন এবং ২৩ জুন ৮ জনের শরীরে করোনা পজেটিভ শণাক্ত হয়। এদের মধ্যে ৬ জন হোম আইসোলেশনে ও দুইজন নীলফামারী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডোমার উপজেলায় ২৩ জুন পর্যন্ত করোনা পজেটিভ শণাক্ত হয় ১৩৩ জনের। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১১৯ জন ও মৃত্যুবরন করেন ৩ জন।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী,সকলকে মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন, প্রতিদিনেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার স্যাম্পল নেওয়া হয়। বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, বোড়াগাড়ী ইউনিয়নে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে, আমি সার্বক্ষনিক তাদের খোজ খবর রাখছি, এবং হাট- বাজারের জনসমাগম সরানোর চেষ্টা করছি।


রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_