শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ঢাকার পথে চীনের উপহারের ৬ লাখ টিকা

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চীন সরকারের পক্ষে উপহার হিসেবে দেওয়া সিনোফার্মের ৬ লাখ টিকার দ্বিতীয় চালান ঢাকায় পাঠানোর প্রস্তুতি শুরু হয়েছে। এর মধ্যেই এই টিকা দেশটির বেইজিং এয়ারপোর্টে পৌঁছেছে।

আজ (শুক্রবার, ১১ জুন ) সকালে ঢাকার চীনা দূতাবাস এ তথ্য জানায়।

ঢাকার চীনা দূতাবাস জানায়, বাংলাদেশকে যে ৬ লাখ টিকা উপহার দেওয়া হবে, সে টিকার প্যাকিং সম্পন্ন হয়েছে। এই টিকা কোম্পানি থেকে একটি কাভার্ডভ্যানযোগে বেইজিং এয়ারপোর্টে নেওয়া হয়েছে। এয়ারপোর্ট থেকে বিমানযোগে ঢাকায় আসবে।

আগামী ১৩ জুন চীনা টিকা ঢাকায় পৌঁছাবে। এর আগে গত ১২ মে চীন প্রথম দফায় ৫ লাখ টিকা উপহার দেয়। বাংলাদেশ ও বিশ্বস্বাস্থ্য সংস্থা প্রথমে সিনোফার্মের টিকা অনুমোদন দিয়েছিল। এরপর চীনা টিকা সিনোভ্যাক জরুরি ব্যবহারের জন্য অনুমোদন দেওয়া হয়।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_