মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৮ কিলোমিটার যানজট

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৬:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রসূলপুর থেকে সেতু পূর্ব পর্যন্ত ১৮ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।

যানবাহনের চাপ বাড়ায় রাত থেকে মাঝে মধ্যে সেতুতে টোল আদায় বন্ধ থাকায় এ যানজটের সৃষ্টি হয়। ফলে রাত থেকে ভোগান্তিতে পড়েছেন মহাসড়ক ব্যবহারকারী যাত্রী ও চালকরা। এ ছাড়া ঢাকামুখী কাঁচামাল বহনকারী পরিবহনগুলোও পড়েছে বিপাকে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত আরটিভি নিউজকে বলেন, সিরাজগঞ্জ অংশে মহাসড়কে যানজটের কারণে টোল আদায় দুই দফা আধা ঘণ্টা বন্ধ রাখা হয়েছিল।

এ ছাড়া বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বৃষ্টির কারণে মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় থেমে থেমে গাড়ি চলাচল করছে। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পুলিশ কাজ করছে। আস্তে আস্তে যান চলাচল স্বাভাবিক হবে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_