রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের কাবুলে পৃথক বোমা হামলায় নিহত ৭ ফেসবুক ভ্যাট নিবন্ধন নিল করোনা: খুলনা বিভাগে আরও ৮ জনের মৃত্যু দিনাজপুর প্রেসক্লাব এর সাবেক সভাপতি মিজানুর রহমান লুলু আর নেই। বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে : ওবায়দুল কাদের ‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’

ঢাবি’র সমাজবিজ্ঞান বিভাগের সেই পরীক্ষার তারিখ ঘোষণা

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ৬:২১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজবিজ্ঞান বিভাগে স্থগিত থাকা পরীক্ষাটির তারিখ ঘোষণা করা হয়েছে। একটি কোর্সের পরীক্ষার জন্য শিক্ষার্থীদের মাস্টার্স আটকে আছে দীর্ঘ চৌদ্দ মাস।

 

সোমবার (৭ জুন) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বিষয়টি নিয়ে বাংলানিউজে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়, পরীক্ষার্থী ও সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে বিভাগীয় চেয়ারম্যানের চিঠির পরিপ্রেক্ষিতে এবং ডিনের সুপারিশক্রমে সেমিস্টার পদ্ধতির ২০১৯ সালের এমএসএস (৯ম ব্যাচ) ২য় সেমিস্টার সমাজবিজ্ঞান বিষয়ের স্থগিত সর্বাত্মক (কোর্স নম্বর ৫৫৭) পরীক্ষাটি আগামী ১৭/০৬/২০২১ তারিখ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত সমাজবিজ্ঞান বিভাগের ৫১৪, ৫১৫, ৫১৬, ৫১৭ এবং ৭০৪ নম্বর কক্ষে অনুষ্ঠিত হবে।


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_