বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক সারাদেশে ১৪ দিন শাটডাউনের সুপারিশ আসছে ‘কৃষ ফোর’, জানালেন হৃতিক শনিবার থেকে পিরোজপুরের ৪ পৌর এলাকায় লকডাউন

তামিমের ক্যারিয়ার-সেরা ব্যাটিংয়ে শাইনপুকুরের জয়

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। শুক্রবার ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে তারা। বিকেএসপির তিন নম্বর মাঠে ৫ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় শাইনপুকুর।

১২০ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে রবিউল ইসলাম রবিকে হারালেও অধিনায়ক তৌহিদ হৃদয় আর ওপেনার তানজিদ হাসান তামিম শাইনপুকুরকে এগিয়ে নেন। হৃদয় ২৮ রান করে বিদায় নিলেও তামিম ৫৯ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন। ডিপিএল ক্যারিয়ারে এটি তার সেরা ইনিংস।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে মাত্র ১১৯ রান তুলে ওল্ড ডিওএইচএস। মোহাম্মদ রাকিব ৫৭ বলে ৫৬ রানে অপরাজিত থাকেন। এছাড়া মাহমুদুল হাসান জয় করেন ২১ রান।

শাইনপুকুরের সুমন খান ও মৃত্যুঞ্জয় চৌধুরী দুটি করে উইকেট লাভ করেন। কোনো উইকেট না পেলেও হাসান মুরাদ ৪ ওভারে মাত্র ১১ রান দিয়েছেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_