মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের নামে ই-মেইল খোলার নির্দেশ

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা বিভাগের সব প্রাথমিক বিদ্যালয়ের নাম অনুযায়ী ই-মেইল আইডি খোলার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের ই-মেইল আইডি সংরক্ষণের জন্য জেলা ও উপজেলা প্রাথমিক কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।

 

সম্প্রতি প্রাথমিকের ঢাকা বিভাগের উপপরিচালক ইফতেখার হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়েছে।

 

দেশের সব বিদ্যালয়ে গত ২ জুন পাঠানো চিঠিতে নির্ধারিত ছকে জেলার নাম, উপজেলার/থানার নাম, ক্লাস্টারের নাম, বিদ্যালয়ের নাম, প্রধান শিক্ষকের নাম ও মোবাইল নম্বর, বিদ্যালয়ের নামে ই-মেইল আইডি সংরক্ষণ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসারদের কাছে জরুরি ভিত্তিতে পাঠাতে বলা হয়েছে উপজেলা/থানা প্রাথমিক শিক্ষা অফিসারদের।

 

আর জেলা প্রাথমিক শিক্ষা অফিসারদের আগামী ১৫ জুনের মধ্যে এসব তথ্য ঢাকা বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেবা সহজীকরণ ও সরকারি সব আদেশ-নিষেধের তথ্য সরাসরি বিদ্যালয়ে পাঠাতে ঢাকা বিভাগের বিদ্যালয়গুলোকে প্রতিষ্ঠানের নামে ই-মেইল আইডি খুলতে বলা হলো। এর ফলে উপজেলা কিংবা থানা শিক্ষা অফিসারের কার্যালয়ে ঘুরতে হবে না। অনেক কষ্ট লাঘব হবে।


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_