শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

নতুন সিনেমার জন্য গাইলেন মমতাজ

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৬:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এবার ‘ভুল মানুষ’ নামের একটি সিনেমার জন্য গাইলেন লোকসম্রাজ্ঞী মমতাজ বেগম। নতুন এই গানের শিরোনাম ‘ভুল মানুষে কইরা পিরিত’। হাবিবুর রহমানের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শামিম মাহমুদ।

সিনেমার জন্য গাওয়া নতুন এ গান প্রসঙ্গে মমতাজ নিউজজিকে বলেন, ‘বুধবার (৯ জুন) সন্ধ্যায় রাজধানী নিকেতনের একটি স্টুডিওতে গানটি রেকর্ডিং হয়। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে কাজটি বেশ ভালো হয়েছে। আর গানটা তারা আমাকে ভেবেই তৈরি করেছে। ভালো কিছু হোক। গান সংশ্লিষ্টদের জন্য শুভকামনা।’

কিছুদিন আগে মমতাজ আরও দুটি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে একটি মীর সাব্বিরের ‘রাতজাগা ফুল’ এবং অন্যটি হাসিবুর রেজা কল্লোলের ‘বন্ধু’। এ গানগুলো নিয়েও বেশ আশাবাদ ব্যক্ত করেন বাংলা লোকগানের এই কাণ্ডারি।

১৯৭৪ সালের ৫ মে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলায় জন্মগ্রহণ করেন মমতাজ বেগম। তার মা উজালা বেগম। বাবা মধু বয়াতি ছিলেন বাউলশিল্পী। মমতাজ প্রথম জীবনে বাবা মধু বয়াতি, পরে মাতাল রাজ্জাক দেওয়ান এবং শেষে লোকগানের শিক্ষক আবদুর রশীদ সরকারের কাছে গান শেখেন। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে তার ৮০০টির মতো একক অ্যালবাম প্রকাশ পেয়েছে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_