মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

নাটোরে অন্তঃসত্তা গৃহবধূকে গলাকেটে হত্যা!

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ১:৪১ অপরাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে শাহিনুর বেগম (৩৫) নামে ৮ মাসের এক অন্তঃসত্তা গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। তবে, তার হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ হিতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করেছে।

বুধবার (২ জুন) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের ভবানীপুর গ্রামে তার নিজ শয়ন ঘরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শাহিনুর বেগম ওই গ্রামের মো. রাশেদুল ইসলামের স্ত্রী। এদিকে বৃহস্পতিবার সকালে পুলিশ, সিআইডি ও পিবিআই টিম ঘটনাস্থল পরিদর্শন শেষে রহস্য উদঘাটনে অনুসন্ধানে মাঠে নেমেছে।

পুলিশ ও এলাকাবাসী জানা যায়, গত রাতে উপজেলার ভবানীপুর গ্রামে মাদারের গান চলছিল। নিহতের দুই সন্তান শাশুড়িসহ পরিবারের সকলেই গানের অনুষ্ঠানে থাকায় এক বছরের শিশু সন্তান নিয়ে ফাঁকা বাড়ীর নিজ ঘরেই ঘুমিয়ে ছিলেন শাহিনুুর। নিহতের স্বামী রাশেদ কাজের সন্ধানে এলাকার বাইরে ছিলেন। অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরে নিহতের শিশুকন্যা তার মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে ওঠে। পরিবারের অন্য সদস্যসহ এলাকাবাসী এগিয়ে এসে শাহিনুরের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, বড়াইগ্রাম থানার পরিদর্শক (ওসি) আনোয়ারুল ইসলাম, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ ফারুখ হোসেনসহ পুলিশের অন্য কর্মকর্তারা।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে, কারা, কিভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বিস্তারিত পরে জানানো হবে বলে জানান ওসি।’


রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_