বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

নাটোরে আরো ১৬১ জন করোনায় আক্রান্ত,৭জনের মৃত্যু

প্রকাশ: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১ , ৯:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :
নাটোর প্রতিনিধি
নাটোরে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আরো ১৬১ জন আক্রান্ত হয়েছে। ৫৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমণের হার ২৮.২৪ শতাংশ। যা গতদিনের চেয়ে ৮.৪৩ শতাংশ কম। জেলায় মোট আক্রান্ত ৩৭১৫ জন। সুস্থ হয়েছেন ১৭১৫ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৭২৩জন। সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭০ জন।
 নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৭জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজন এবং নাটোর সদর হাসপাতালে দুইজন। নাটোর সদর হাসপাতালে মৃতদের মধ্যে রেজিয়া (৬২) নামে এক নারী করোনায় এবং মজিবর (৬০) নামে এক বৃদ্ধ উপসর্গে মারা যায়। এনিয়ে জেলায় মোট ৫০ জনের মৃত্যু হয়েছে। এদিকে শুধুমাত্র জুন মাসেই মারা গেল প্রায় ২৮ জন মানুষ।
গত ৯ জুন থেকে ২২জুন পর্যন্ত দু’দফায় নাটোর পৌরসভা ও সিংড়া পৌর এলাকা কঠোর বিধিনিষেধের আওতায় ছিল। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আরও এক সপ্তাহের জন্য আগের দুটি পৌর এলাকাসহ গুরুদাসপুর, গোপালপুর, বড়াইগ্রাম, বনপাড়া, বাগাতিপাড়া, নলডাঙ্গা পৌর এলাকায় কঠোর বিধিনিষেধ চলছে।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_