রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

নাটোরে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২০ জন

প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি

নাটোরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে দুইজন ও করোনা উপসনর্গ নিয়ে আর একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও ২৪ ঘন্টায় জেলায় ৩০১ জনের নমুনা পরীক্ষা করে নতুন ১২০ জনের করোনা পজিটিভ হয়েছে।আক্রান্তের হার ৪০ পার্সেন্ট । নাটোর সদর হাসপাতালে ৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে।

মৃত তিনজনের মধ্যে ১ জন ঢাকায়, একজন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অপরজনের নাটোর হাসপাতালে মৃত্যু হয়েছে। তারা হলেন নাটোর শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার মোফাখর জামানের বড় ছেলে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মঈদ উজ্জামান সৌরভ-৫০ গত রাত ১০ টা ১০ মিনিটের সময় ঢাকার বাড্ডা এলাকার বেসরকারী আরকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরজন নাটোর সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছের উদ্দিনের ছেলে লারমনিপুর আবু বকর-৬০ নাটোর আধুনিক হাসপাতালে এবং করোনা উপসর্গ নিয়ে জেরা জামায়াতের সাবেক আমির সিংড়া উপজেলার শেরকোল গ্রামের বেলাল উজ্জামান-৫৭ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগেই তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে গত ৮ দিনের কঠোর লকডাউনের শহরে পরিবহন ও জন সাধারণের উপস্থিতি বেড়েছে। শহরের মাদরাসা মোড় ,নতুন বাসটার্মিনাল, ছায়াবানী মোড় ও বনবেলঘরিয়া বাইপাস মোড়ে চেকপোষ্ট বসিয়ে শহরে প্রবেশাধিকার নিয়ন্ত্রনের চেষ্টা করছে পুলিশ। । কাঁচা পন্য ,ঔষধ ও মুদিখানা দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ রয়েছে।নাটোরের জেলা প্রশসাক মোহাম্মাদ শাহরিয়াজ বলেন, গত ৭ দিনের লক ডাউনে আমরা কিছু সুফল পেয়েছি। কিন্তু করোনার বিস্তার নিয়ন্ত্রিত মাত্রায় এখনো পুরোপুরি আসেনি। তাই ২২ জুন পর্যন্ত সর্বাত্ব লক ডাউন বর্ধিত করা হয়েছে। তিনি বলেন, সর্বাত্বক লক পাউন সপল করার জন্য ভ্রাম্যমান আদালতের পাশাপাশি জেলা পুলিশ কঠোর নজরদারী করছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_