বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

নিজেদের টিকে থাকতেই প্রকৃতিকে সংরক্ষণ করতে হবে : তথ্যমন্ত্রী

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৯:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যারা পরিবেশ প্রকৃতি ধ্বংস ও পরিবেশের ক্ষতিসাধন করে তাদের বিরুদ্ধে মতভেদ ভুলে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ শনিবার (৫ জুন) বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

এ সময় ড. হাছান মাহমুদ বলেন, আমাদের নিজেদের টিকে থাকার প্রয়োজনে পরিবেশ প্রকৃতিকে সংরক্ষণ করতে হবে। পৃথিবীতে অনেক বৃহদাকার প্রাণীও বিলুপ্ত হয়ে গেছে তাতে পরিবেশের কিছু যায় আসেনি। তেমনি মানুষও কখনো বিলুপ্ত হয়ে গেলে প্রকৃতির তাতে কিছু যায় আসবে না। কিন্তু পরিবেশ প্রকৃতিকে সংরক্ষণ করা না হলে এই পৃথিবীতে মানুষের পক্ষে টিকে থাকা কোনোভাবেই সম্ভব নয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_