মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

নীলফামারী কিশোরগঞ্জে প্রতিবন্ধী যুবককে কুপিয়ে জখম

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ১২:১৮ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নীলফামারীর কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে এক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে গুরত্বর আহত করেছে দূর্বত্তরা । গতকাল শনিবার দুপুরে পুটিমারী খোকার বাজার সংলগ্ন হিন্দু পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহত রবিউল ইসলাম (৩০) কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের বালাপাড়া গ্রামের জবেদুল ইসলামের ছেলে। ওই প্রতিবন্ধী যুবক পেশায় ইলেকট্রিক মেকানিক হওয়ায় প্রতিদিনের ন্যায় তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান টেংগনমারী বাজার যাচ্ছিলেন। পথিমধ্যে ওত পেতে থাকা জলঢাকা উপজেলার খুটামারা গ্রামের আসুকান্ত রায়ের ছেলে দিপু রায় (৩০) তার পথরোধ করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে সিনেমা স্টাইলে ওই প্রতিবন্ধী যুবকের উপর হামলা চালায়। ওই দুর্বত্তের ছুরির আঘাতে তার পেটের ভূরি বাহির হয়ে আসে ।

স্থানীয় লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্ত দিপু রায় পালিয়ে গিয়ে যায়।স্থানীয়রা ওই প্রতিবন্ধী যুবককে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজে স্থানন্তর করেন। পরে কিশোরগঞ্জ থানা পুলিশ একটি বাড়ী থেকে দূর্বৃত্ত দিপু রায়কে থানায় নিয়ে যায় ।

ঘটনার সত্যতা স্বীকার করে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান- ঘটনাস্থল থেকে দিপু নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_