রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

নেত্রকোনায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১ , ৫:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেত্রকোনায় যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার ওপর উঠে গেল পাথরবাহী একটি ড্রাম ট্রাক। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন অটোরিকশার চালক ও এক যাত্রী। এ সময় আহত হন অটোরিকশায় থাকা অপর দুই যাত্রীও।

গতকাল শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে ঘটনাটি ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার আবুল কাশেমের ছেলে অটোরিকশার চালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিনের ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)।

এদিকে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জানান, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী ট্রাক নেত্রকোনার দিকে যাচ্ছিল।

এ সময় নেত্রকোনা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি অটোরিকশার ওপর উঠে পড়ে।

এতে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম ট্রাকের নিচে চাপা পড়া দুইজনের মৃতদেহ ও আহতদের উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_