মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

নেত্রকোনায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ৫:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেত্রকোনার কেন্দুয়া ও দুর্গাপুর উপজেলায় বজ্রপাতে এক কৃষিশ্রমিক ও এক বালুশ্রমিকের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার দুপুরের দিকে ঝড়-বৃষ্টি চলার সময়ে বজ্রপাতে পৃথক স্থানে তাদের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত কৃষি শ্রমিক সুমন মিয়া (২৫) কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বান্দনাল কোনাপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি বলাইশিমুল ইউনিয়নের আড়ালিয়া গ্রামের আবুল হাসনাতের কৃষিশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

বলাইশিমুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলু রহমান জানান, সোমবার দুপুরে হাওরের সেচ ঘরে কাজ করতে যান সুমন মিয়া। এ সময় আকস্মিক বজ্রপাতে মারাত্মক আহন হন তিনি। পরে তাঁকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে দুর্গাপুরে বজ্রপাতে ইকবাল হোসেন (২৪) নামের এক বালুশ্রমিকের মৃত্যু হয়। নিহত ইকবাল উপজেলার বিরিশিরি ইউনিয়নের চৈতাটি গ্রামের ছাবেদ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোরালী গ্রামে সোমবার দুপুরের দিকে সোমেশ্বরী নদীতে নৌকা দিয়ে বালু তোলার সময় ঝড়-বৃষ্টি চলার সময়ে হঠাৎ বজ্রপাতে এ মৃত্যুর ঘটনা ঘটে। খবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহানূর এ আলম  বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এবিএন


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_