মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

নোয়াখালীতে আবারো করোনায় আরও ১জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪

প্রকাশ: শুক্রবার, ৪ জুন, ২০২১ , ১০:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :
 নোয়াখালী প্রতিনিধিঃ
 নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় ১১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে এবং ১জনের মৃত্যু হয়েছে। এসময় ৩২৮ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে করোনা আক্রান্তের হার ৩৪ দশমিক ৭৬ শতাংশ।
 জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে আট হাজার ৮১৩ জন এবং মৃত্যু হয়েছে ১২৩ জনের। মোট আক্রান্তের হার ১০ শতাংশ ও মৃত্যুর হার এক দশমিক ৩৮ শতাংশ।
বৃহস্পতিবার দিবাগত রাতে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।
তিনি আরো জাানন, আক্রান্তদের মধ্যে ২৩ জন সদর উপজেলার, সুবর্ণচরের ২জন, বেগমগঞ্জের ৪১ জন, সোনাইমুড়ীর ৮জন, চাটখিলের ১২জন, সেনবাগের ১৭জন, কোম্পানীগঞ্জের ৪জন ও কবিরহাটের ১৬জন রয়েছেন।
জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়,  জেলায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন দুই হাজার ৩৪ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে  ভর্তি আছেন ৩৮ জন ও আইসোলেশনে আছেন আরও ৯জন। জেলার সদর উপজেলায় আক্রান্তের হার সব চেয়ে বেশি। বর্তমান পরিস্থিতিতে শনাক্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করার কার্যক্রম আরও জোরদার করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_