বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

নোয়াখালীতে করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ১০১

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ৬:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে  মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৯ জনে। এ সময় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১০ হাজার ১২ জন।

গতকাল বুধবার (১৬ জুন) রাত ১১টা ৪০ মিনিটে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন জানান, নোয়াখালীর ল্যাবে ৩৯৩টি নমুনা পরীক্ষায় ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরে ৬০ জন, বেগমগঞ্জে ১৫ জন, সোনাইমুড়ীতে সাত জন, চাটখিলে দুই জন, সেনবাগে পাঁচ জন, কোম্পানীগঞ্জে আট জন এবং কবিরহাটে দুই জন রয়েছেন। এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ১০ হাজার ১২ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৭৮০ জন আর বিভিন্ন উপজেলার ৬ হাজার ২৩২ জন রয়েছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুইজনসহ করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৯ জনের। যার মধ্যে সদরের ২৪ জন আর বিভিন্ন উপজেলার ১০৫ জন।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫ জুন থেকে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে ৭দিনের লকডাউন ঘোষণা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি। কিন্তু সংক্রমণ বৃদ্ধি অব্যাহত থাকায় দ্বিতীয় দফায় গত ১২ জুন আরও ৭দিনের কঠোর লকডাউন ঘোষণা করে ওই কমিটি। দুই দফায় ১১ দিনের লকডাউন শেষ হলেও কমছে না আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই বাড়ছে নতুন সংক্রমণ। শনাক্তের হার শতকরা ২০ ভাগের নিছে নামছে না।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_