রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা গ্রহণ শুরু

নয়া দামানে’র পর এবার ভাইরাল ‘জীবন খাতায় প্রেম’(ভিডিও)

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ২:০০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আইলারে নয়া দামান আসমানেরও তেরা/ বিছানা বিছাইয়া দেও শাইল ধানের নেড়া/ দামান বও দামান’ গানের পর এবার নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ‘জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগে দাগাইয়া, ছাড়িয়া যাইওনারে বন্ধু মায়া লাগাইয়া।’

 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে গানটি। নেট দুনিয়ায় ভাইরাল এই গান এখন মানুষের মুখে মুখে। গানটিতে ঠোঁট মিলিয়ে একের পর এক ভিডিও হচ্ছে। হঠাৎ করে যেন ‘নয়া দামান’-এর সেই ট্রেন্ড কেড়ে নিল ‘জীবন খাতায় প্রেম’ গানটি।

 

সব মিলিয়ে কোটির ওপরে ভিউ হয়েছে গানটির ইতোমধ্যে। অনেকেই নিজের কণ্ঠে গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। মূলত বিথী চৌধুরী নামে এক গায়িকা গানটি গেয়ে তার ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেন। এরপর তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

বিথীর প্রশংসার পোস্ট ও কমেন্টে ভাসিয়ে দেন নেটিজেনরা। যা এখনও চলছে। জানা গেছে, সিলেট অঞ্চলের গীতিকার পাগল হাসানের লেখা ও সুর করা লোকগীতি এই ‘জীবন খাতায় প্রেম’।

 

যা এখন ফেসবুক, টিকটক, ইউটিউবসহ সামাজিকমাধ্যম দখল করে নিয়েছে। এর গায়িকা বিথী চৌধুরীর পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, নদী বা হাওরে বয়ে চলছে নৌকা। মাঝি বৈঠা চালাতে ব্যস্ত। গায়িকা বিথী গানটি গাইছেন। পেছনে তার সঙ্গী  ইউকেলেলেতে সুর তুলছেন। সে এক অনন্য সুন্দর আবহের অবতারণা।

 

সেই গানের ভিডিও ফেসবুকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। ভিডিও আর বিথীর গান শ্রোতাদের হৃদয়ে গেঁথে গেছে নিশ্চিতভাবেই বলা চলে। গান ও ভিডিওটি প্রসঙ্গে বিথী বলেন, ‘সিলেটের বাইশটিলায় নৌকা ভ্রমণে গিয়ে গানটি গেয়ে নিজের সেলফি ক্যামেরা দিয়েই ভিডিও ধারণ করি। গত ২৮ মে ফেসবুকে ভিডিওটি আপলোড করি। আপলোডের পর পর রাতারাতি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে আমার সঙ্গে ইউকেলেলে বাজিয়েছেন এস এ মোহন।’

 

জানা গেছে, সিলেট জেলার টুকুর বাজারের কুরুমখোলা গ্রামের মেয়ে বিথী চৌধুরী। পঞ্চম শ্রেণি থেকেই গান শেখা শুরু বিথীর। গানের বিষয়ে পরিবারকে পাশে পেয়েছেন সবসময়। ২০১২ সালে মাছরাঙা টেলিভিশনের ‘রবি সেরা প্রতিভা’ রিয়েলিটি শোর সেরা আটে ছিলেন তিনি।

 

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে ইংলিশে অনার্স শেষ বর্ষের ছাত্রী বিথীর স্বপ্ন সিলেটের লোকগীতিকে গোটা বিশ্বের কাছে পৌঁছে দেওয়ার।

 

 

এবিএন/জসিম/জুয়েল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_