মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

পলাশবাড়ীতে পৌর সভার টোল আদায় কালে পুলিশের গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১১:১২ পূর্বাহ্ণ , বিভাগ :

 

ছাদেকুল ইসলাম রুবেল. পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি জানিয়েছেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে তিন কালেকটরকে হয়রানি মুলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে পৌরসভায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। আজ দুপুরে গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব সংবাদ সম্মেলনে বলেন পৌরসভার আইন মোতাবেক টোল আদায়ের সরকারি নির্দেশনা রয়েছে। যা উন্নয়ন খাতে ব্যায় হবে। যেহেতু প্রথম পৌর সভা সেহেতু পরিামুলক ভাবেই এই টোল ইজারা না দিয়ে পৌরসভা নিজ উদ্যোগে আদায় করছে। আদায়ের উপর ভিত্তি করে পরবর্তীতে ইজারা প্রদান করা হবে। সম্পুর্ন ইর্শ্বান্বিত হয়ে পুলিশ পৌর সভার কালেক্টরদের গ্রেফতার করেছে। এর আগে গত ৩১ এপ্রিল দুপরে পৌর এলাকায় পৌর টোল আদায়ের সময় তিন টোল আদাইকারিকে গ্রেফতার করে পলাশবাড়ী থানা পুলিশ। পরবর্তিতে আটককৃতদেরকে চদাবাজি মামলা দেখিয়ে আদালতে প্রেরন করা হয়।


Uncategorized,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_